Sunday 27 February 2011

মল্লিকাকে চোদা darun 1 moja

মল্লিকার সঙ্গে দেখা হবার প্রায় দেড় বছর পরে আমি ওকে চোদার সুযোগ পাই৷চুমুটুমু খেলেও ওর মাই টিপতেই আমার প্রায় বছর খানেক লেগে যায়৷পেটের নিচেরদিকে হাত দিতে গেলেই ও আবার হাত ধরেনিত এবং হাত সরিয়ে দিত৷ ইতিমধ্যে আমিওর ব্লাউস খুলে মাই চুষেছি, বিশাল বড় মাই, একটু ঝোলা, কিন্তু নিপলদুটোছোট, লালচে বাদামী৷ একটু কামড় দিয়েচুষলেই মল্লিকা ঘাড় পিছনে হেলিয়ে দিয়ে, চোখ বুঁজে "ওঃ"করে উঠে আমার মাথার চুল মুঠো করে ধরত৷ চুমু খাবারসময়মল্লিকা যেভাবে আমার মুখে জিভ ঘুরিয়ে ঠোঁট কামড়ে চুষত যে বুঝতাম যে ওরশরীরে যৌনকাম যথেষ্টই আছে৷ আমি বুঝতে পেরেছিলাম যে শুধু সময়ের অপেক্ষা৷তাড়াহুড়ো না করে আমি মাই টেপা, চোষা ইত্যাদি চালিয়ে গেলাম আরো কিছুদিন৷একদিন দরজা খুলল, যদিও পুরোটা নয়৷ এক দুর্গাপুজোর সন্ধ্যেবেলা ওকে নিয়েনৌকায় বেড়াতে বেরিয়েছিলাম ৷ চুমু খেতে খেতেঅভ্যাস মত আমি হাত নামাতেচেষ্টা করেছিলাম এটা জেনেও যে ও আমাকে গুদে হাত দিতে দেবে না৷ কিন্ত সেদিন ওহাত চেপে ধরল না৷ আমার হাত ওর পেটের উপর দিয়ে, শাড়ির ওপর দিয়ে ওর গুদেরওপর গিয়ে থামল৷ আমি অবাক হলাম কিন্তু যেভাবে ও আমাকে আরো শক্ত করে জড়িয়েধরে আমার ঠোঁট কামড়ে ধরল যে আমি বুঝলাম আজ মল্লিকার গরম ভালই চড়েছে৷ সন্মতিবুঝে আমি বেশি দেরী না করে হাত আরো নামিয়ে ওর পায়ের গোড়ালির নিচ দিয়ে ধীরেধীরে হাত তুলে হাঁটু ছুঁয়ে নরম এবং বেশ গরম থাই পার করে মল্লিকার গুদস্পর্শ করলাম৷গুদ তো নয় যেন আমাজোনের গভীর জঙ্গল৷ উনিশ বছরের মেয়ের গুদেযে এত চুল হতে পারে ভাবিনি৷ গুদের চুলে বিলি কাটতে কাটতে ওর মাই চোষা শুরুকরলাম৷ মল্লিকা আমার মাথাটা চেপে ওর বুকের সঙ্গে জড়িয়ে ধরে বলল যে "এই, আমারটায় তো বেশ হাত দিলে তোমারটা দেবেনা"? ও জানেনা যে আমি কত আগে থেকেইদেবার জন্য প্রস্তুত! আমি মল্লিকার হাতটা নিয়ে প্যান্টেরওপর দিয়ে আমারবাড়ার ওপর দিতেই ও আমার বাড়া খামচে ধরল৷ "বাবাঃ এত বড় নাকি"? "একটু খুলেদেবেনা, আমিতো আমারটা তোমাকে খুলে দিয়েছি৷ আমি অগত্যা আমার প্যান্টেরবোতাম, জিপার এবং জাঙ্গিয়া খুলে আমার লোহার মত শক্ত সাড়ে সাত ইঞ্চি বাড়াটাটেনে বের করে দিতেই মল্লিকামুঠো করে ধরে পুরো বাড়াটা চেপে ধরে বলে ওঠে "আহ, কি বিশাল গো আর কি শক্ত, রক্ত মাংসের বলে তো মনে হচ্ছেনা ৷
ও এর পরযেভাবে আমার বিচি দুটোকেমৃদু মৃদু চটকে, বাড়ার চামড়া ধরে বাড়ার গোড়াথেকেখোলামুন্ডি পর্যন্ত মোলায়েম ভাবে হাত ওঠানামা করে সাংঘাতিক ভাবেখেঁচতে লাগলো যে আমি বুঝলাম যে আমি বোধহয় ওর প্রথম প্রেমিক নয়৷ তাতে কোনোঅসুবিধা নেই অবশ্য৷ কারণ আমিও এর আগে আমার রান্নার মাসির গুদ মেরে অজস্রবারসেই গুদে বীর্যপাত করে আমার বাড়ার উদ্বোধন করেছি এবং গুদ চোদার অভিজ্ঞতাসঞ্চয় করেছি৷যাই হোক আমার বাড়া খেঁচতে খেঁচতে মল্লিকা তার উরুদুটোভালোরকমফাঁককরে আমায় ইঙ্গিত দিল যে ওর গুদেও আমায় একট ম্যাসাজ দিতেহবে৷ গুদের চুলের জঙ্গল সরিয়ে আমার আঙ্গুল ওর ঠাটানো ভগাঙ্কুর খুঁজে নেয়এবং একট আলতো করে চাপ দিতেই মল্লিকা চোখ বন্ধকরে দাঁত দিয়ে নিচের ঠোঁটকামড়ে বলে ওঠে " ওহ মাগো", ওর তলপেট, পাছা, উরু এমন ভাবে থরথর করে কেঁপেউঠলো যে বুঝলাম যে মল্লিকা আমার মতই কামুক এবং চোদন খাবার জন্য তৈরী৷ আমিহাত আরো একটু নিচে নামিয়ে গুদে আঙ্গুল ঢোকাতে গিয়ে দেখি আরো বিস্ময়৷গুদেরখাঁজ নালে ভিজে সপসপ করছে এবং দুপাশের উরুতেও চটচটে নাল লেগে আছে৷ মল্লিকাএদিকে আমার বাড়া খেঁচার স্পিড বাড়িয়ে দিয়েছে আর অল্প অল্প পাছা তোলাদিচছে৷ আমি আর দেরী না করে আমার একটা নয় দুটোআঙ্গুলইমল্লিকার উনুন গরমগুদেকরে ঢুকিয়ে দিলাম৷ মল্লিকা "ইইশ" বলে গুদের মাংসপেশী দিয়ে আমারআঙ্গুল দুটোকে এমন ভাবে চেপে ধরল যে ওর গুদে আঙ্গুল চালাতে আমার বেশ বেগপেতে হচ্ছিল৷ মল্লিকা আরো গুদের নাল ঝরিয়ে গুদ খেঁচার পথ প্রশস্ত করে দিল৷আমি কাত হয়ে শুয়ে মল্লিকার মাই চুষতে চুষতে ওর গুদে পকপক করে আঙ্গুল চালাতেলাগলাম৷ মল্লিকা সাটল টাক্সির মতো দ্রুত গতিতেতত নরম মুঠোখানা আমারবাড়ায় চালনা করছে৷ বেশিক্ষণ এভাবে থাকা গেলনা৷ মিনিট দুএক পরেই মল্লিকাঅস্ফুট গোঙানি দিতে দিতে তার পিঠ পাছা তুলে কাঁপতে কাঁপতে ছড়ছড় করে চালধোয়া জলের মতো ঘোলা ঘোলা গুদের ফ্যাদা খসিয়ে দিল৷ আমার প্যান্ট জামামল্লিকার গুদের জলে ভিজে গেছে৷ তখন তার আর বাড়া খেঁচার ক্ষমতানেই, ওরসারা শরীর ফ্যাদা খালাস করার অসহ্য সুখে প্রায় অবশ, আমারও এখন তখন অবস্থা৷মল্লিকা একটু নড়ে যেই পাশ ফিরতে গেছে, আমার বিচিদুটো ভীষণ ভাবে টনটন করেউঠলো আর কামান দাগার মত আমার বাড়ার মুন্ডিথেকে সাদা ঘন বীর্য মল্লিকাহাত ভাসিয়ে ছিটকে ছিটকে ওর উন্মুক্ত তলপেট আর গুদের চুলের ওপর পড়তে লাগলো৷কিছুক্ষণ পরে আমরা বাড়ার মাল আর গুদেরফ্যাদা মুছেক্লান্ত শরীরে নৌকোথেকে নেমে বাড়ি গেলাম৷যেতে যেতে ভাবলাম যে এরপরদিন এই বাড়ার মাল আর বাইরেফেলবো না যেমন করে হোক মল্লিকার গুদ মেরে গুদের ভিতরেই ফেলতেহবে৷আজ যাদেখলাম তাতে অবশ্য কোনো অসুবিধা হবার কথা নয়৷ রান্নার মাসির হলহলে গুদমেরে আমার আমার তেমন সুখ হচ্ছে না আজকাল৷ সেদিন থেকেই মল্লিকার গুদে ঢোকারজন্য আমার বাড়াবাবুএকেবারে হন্যে হয়ে উঠেছে৷ এর পরের দিন মল্লিকাকে চোদার সুযোগটাএলো আকর্স্মিক ভাবে৷ মল্লিকাদেরবাড়ি গিয়েছিলাম একদিন দুপুরে কারণ ও গত দিনদুএককলেজে আসেনি৷ কিছু নোটসদেবার ছিল, পরীক্ষার বেশি দেরী নেই৷ বাড়িতে গিয়ে দেখি যে ও বাড়িতে একাই৷বাবা অফিসে গেছে আর মা লোকাল মেয়ে স্কুলেপড়ায়, ফিরতে ফিরতে বিকেল সাড়েচারটে৷ ফলে চটকাচটকি, মাই টেপাটিপি শুরু হয়ে গেল বেশ তাড়াতাড়ি৷ অর ঠোঁটচুষে চুমু খাচ্ছি আর দেখি যে মল্লিকা প্যান্টের ওপর দিয়ে আমার বাড়া কচলাতেশুরু করেছে৷ আমিও জবাব দিলাম আমার হাত ওর গুদের উপর নিয়ে গিয়ে, শাড়ির ওপরদিয়ে গুদ ঘষতে লাগলাম৷ মল্লিকা আমার হাতটা গুদের ওপর থেকে সরিয়ে নিয়ে আমাকেপিঠ আর কোমরের পিছন দিয়ে জাপ্টে ধরে নিজের পাছাটা এগিয়ে দিয়ে আমার ঠাটানোবাড়াটাকে ওর গুদ দিয়ে চেপে ধরল ৷ আমি আমার কমরটাকে এগিয়ে ওর গুদের ওপর ঠেসেধরলাম৷
তারপর দুজনেই পাছা এবং কোমর দুলিয়ে চেতিয়ে দুজনার যৌনাঙ্গ ঘষতেলাগলাম৷আমি ইতিমধ্যে মল্লিকার ব্লাউসও ব্রেসিয়ার খুলেওর বিশালমাইদুটোউন্মুক্ত করে দিয়েছি আর ওর শাড়িটা পায়ের দিক থেকে তুলে ধরে ওরলদ্লদে নরম পাছার দাবনা দুটো মনেরসুখে টিপছি৷আমি আমার মাথাটা একটুঝুঁকিয়ে মল্লিকার মাই চুষতেশুরু করতেই ও হাপরের মত নিঃশ্বাস নিতে নিতেগুঙিয়ে উঠে পাশের সোফাটারওপর বসে পড়ে মাথা হেলিয়ে দিল৷ আমি সোফার নিচেহাঁটু গেড়ে বসে কপ কপ করে ওর মাই খেতেলাগলাম আর আমার হাত ওর শাড়ির নিচদিয়ে প্রথমে ওর থাই দুটোয় হাত বুলিয়ে তারপরে হাত আরো এগিয়ে নিয়ে ওর গুদেরলোমগুচ্ছ মুঠো করে ধরে টানতে লাগলাম৷ গুদে হাত পড়তেই মল্লিকা হাঁটু দুটোমুড়ে সোফার ওপর তুলে নিয়ে ওর পাদুটোসোফার হাতলে তুলে দিয়ে টার লোমশ গুদকেলিয়ে ধরল৷ আমি সেই ক্যালানো গুদের আমন্ত্রণ রক্ষা করবার জন্য মাই থেকেএকটা হাত নামিয়ে নিয়ে গুদেরচেরায় সুড়সুড়ি দেবার ব্যবস্থা করলাম যাতে ওরকাম চর্চড়িয়ে ওঠে৷ কিন্তু তত বিশেষ দরকার ছিল না৷ সেদিন নৌকার অন্ধকারেভালো করে দেখতে পাই নি, কিন্তু আজ দেখলাম৷ চোদনকামেমল্লিকা থরথরিয়েকাঁপছে৷ গুদের কোঁট লাল টকটকে হয়ে চেরার মধ্যে থেকে লোমের জঙ্গল ভেদ করেটনটনে হয়ে মাথাউঁচু করে রয়েছে৷ চুঁইয়ে চুঁইয়ে নাল ঝরে গুদের চেরার নিচেরদিকটা ভিজে জবজবে৷ আমি মাই ছেড়ে গুদে মনোযোগ দিলাম আর মনেমনে ভাবলাম যে মাইগুদ চুষে, আঙ্গুল চালিয়ে এমন অবস্থা করতে হমে যাতে মল্লিকা আমার বাড়া ওরগুদে নিতে বাধ্য হয়৷ মিনিট দুয়েক গুদে মুখ এবং হাত চালাতেই মল্লিকার হালখারাপ হয়ে গেল৷ আমি তখন উঠে দাঁড়িয়ে প্যান্ট খুলে বাড়াটামল্লিকা গুদেঢোকানোর বন্দোবস্ত করছি ঠিক তখনই মল্লিকা আমার বাড়াটা আচমকা খপাত করে টেনেধরে বাড়ার লালচে বেগনি শক্ত মুন্ডিটা মুখে পুরে নেয় এবং প্রলয়ংকর ভাবেচুষতে থাকে৷ বলে যে আজ সে আমার মাল আর নষ্ট করবে না মুখে নেবে৷ কিন্তুআমারতো মাল মল্লিকার গুদে ঢালার ইচ্ছে৷ সেটা প্রকাশ করতেই বলে যে কনডম ছাড়াগুদে বাড়া ঢোকানোর কোনো চিন্তাই যেন না করিকারণ পেট হবার সম্ভাবনা আছে৷অনেক আবদার অনুরোদ, চুমু মাইচোষণ , গুদ চাটাচাটি , বাড়া ও বিচি মর্দন করারপরেরফা হয় যে মল্লিকা আমাকে গুদ মারতে দেবে কিন্তু বীর্যপাত ওর মুখেকরতে হবে৷ আমি অগত্যা রাজি হলাম, আমার অনেকদিনের অভুক্ত বাড়া তো মল্লিকাআভাঙ্গা গুদে ঢুকবে৷ মল্লিকা গুদটাসামনে এগিয়ে সোফায় গা হেলিয়ে, উরু দুটোআরো কেলিয়ে সোফাটার হাতলের ওপর তুলে দিল আর বলল আসতে ঢোকাতে কারণ ওর এইপ্রথম চোদন৷আমি আমার একটা হাঁটু সোফার ওপর ভাঁজ করে রেখে, আরেকটা পামেঝেতেরেখে, সোফার পিছনে একহাতে ভরদিয়ে আরেকহাতে নিজের বাড়া বাগিয়ে ধরেমল্লিকাকে তার জীবনের প্রথম চোদন দিতে এবং আমার জীবনের দ্বিতীয় সতিছদফাটাবার জন্য তৈরী হলাম৷
আমার এই ভাবনাতে একটু ভুল ছিল৷ সেটা পরে বুঝলাম৷ আমি দুই আঙ্গুলে গুদের ঠোঁট দুটো একট ফাঁক করে গুদের আসল ছিদ্রের অবস্থানটা একটু বুঝে নিয়ে আমার বাড়াটাকে জায়গামত সেট করলাম৷ বাড়ার মুন্ডিটা গুদের মুখে দুএকবার বুলিয়ে ওর গুদের নাল আমার বাড়ায় বেশ ভালো করে মাখিয়ে নিয়ে আমার মুরগির ডিমের মত সাইজের বাড়ার মাথাটা পুচ করে গুদে পুরে দিলাম আর ভাবলাম যে একেবারে একঠাপে আমার সাড়ে সাত ইঞ্চি বাড়ার বাকি সাড়ে ছয় ইঞ্চি মল্লিকার গুদে চালান করে দিতে হবে তাতে ও হয়ত ব্যথা পাবে কিন্তু মাত্র এক মূহুর্তর জন্য৷ দিলাম তাই৷ ঠপাত করে অল্প আওয়াজ তুলে মল্লিকার রসালো গুদ আমার মোটা বাড়াটাকে গিলে ফেলল আর আমার বীর্যভর্তি বিচি দুটো মল্লিকা পাছার উপর আছড়ে পড়ল৷ আমার বাড়া গোড়ার লোম আর মল্লিকার গুদের লোম মিশে তখন এক হয়ে গেছে৷
আমি
মল্লিকার আর্তনাদের অপেক্ষায় ছিলাম কিন্ত তার বদলে মল্লিকা দাঁত দিকে টার নিচের ঠোঁট কামড়ে ধরে একটা দীর্ঘ "আআহ" বলে আমার কোমর চেপে ধরল৷ আমি বুজলাম যে মল্লিকার এই রসে চপচপে গুদ টানেলে অন্য ট্রাফিকের যাতায়াত আছে৷ আমিও অবশ্য ধোয়া তুলসীপাতা নয়, গত বছরখানেক কাজের মাসি চুদে আমার বাড়া অনেকই সুখ নিয়েছে, সুতরাং আমি বিস্ময় কাটিয়ে আমার বাড়া কেলা পর্যন্ত টেনে বার করে নিয়ে লাগালাম আবার এক ঠাপ, তারপর আবার এক ঠাপ৷ ঠাপের পর ঠাপ৷ মিনিট খানেকের মধ্যে আমার বাড়া ইঞ্জিনের পিস্টনের মত হাই স্পিডে মল্লিকা গুদ ঠাপিয়ে ফ্যনা করতে লাগলো৷ মল্লিকার তখন কথা বলার মতো অবস্থ্যা নেই৷ শুধু "ওহ, আঃ ইইশ' আওয়াজ ওর মুখ থেকে বেরিয়ে আসছে ৷ হোক মল্লিকার ফাটা গুদ কিন্তু উনিশ বছের টাইট গুদের দারুন আরাম আমার আমার বাড়া বিচি বেয়ে মাথায় উঠছে৷ একবার ভাবলাম যে মল্লিকাকে না বলেই ওর গুদে আবার মাল ঢেলে দি কিন্তু তাতে ও আমাকে দ্বিতীয়বার চোদার সুযোগ নাও দিতে পারে৷ চেষ্টা করতে লাগলাম যে মালটা আরো কিছক্ষণ ধরে রাখতে৷ কিন্তু বিচি থেকে মাথা পর্যন্ত এমন টনটন করছে যে ঠাপের গতি কমাতে পারছি তো নাই বরং বেড়ে যাচ্ছে৷ ঘর জুড়ে সোফার মাচরমাচর আর ঠপাত ঠপাত করে আমার জোরালো ঠাপের আওয়াজ৷ ভাগ্য ভালো যে আর বেশিক্ষণ মল্লিকার গুদ ঠাপাতে হলো না, মল্লিকা আচমকা মুখ লাল করে চোখ উল্টে দিয়ে সারা শরীর দুমড়িয়ে দিয়ে " অঃ অঃ গঃ গেল গেল" বলে আমার পাছা খামচিয়ে ধরে কেমন শক্ত হয়ে গুদ দিয়ে প্রানপন ভাবে আমার বাড়া কামড়ে ধরল এবং ওর পা দুটো সোফার ধার থেকে তুলে নিয়ে শুন্যে সোজা করে ধরে অস্ফুট চিত্কার করে হড়হড় গুদের ঘোলা ফ্যাদাজল ছাড়তে শুরু করলো৷ আমি কোনো রকমে আরো গত দশেক ঠাপ চালাতেই সে দ্বিতীয় দফা ফ্যাদা খসিয়ে সোফার গা হেলিয়ে চোখ বন্ধ করে কেলিয়ে পড়ল৷ ততক্ষণে আমার বাড়ার মাল বের হবার অবস্থা, কোনরকমে বাড়া মল্লিকার ফ্যাদাখসা শিথিল গুদ থেকে টেনে বের করে ওর আধখোলা মুখের ভিতর ঢুকিয়ে পাছা দুলিয়ে দিলাম৷ মল্লিকার দুই ক্লান্ত হাত আমার বিচিতে একটু বুলিয়ে দিতেই আমার বাড়ার মাথা থেকে ফিনিক দিয়ে ঘন সাদা বীর্য মল্লিকা সুন্দর মুখের ভিতর পড়তে লাগলো৷ বার পাঁচেক ছড়াত ছড়াত করে বীর্যপাত হলো তারপর মল্লিকা বাড়া দারুন চুষে বিচি চটকে আমার সব মাল বের করে নিয়ে বলে ওঠে "এই তোমার মালে যেন ক্ষীরের গন্ধ "৷ কনডম কিনে রেখো, এরপরদিন মাল আমার গুদে ঢেল৷
মল্লিকা
র সঙ্গে আমার বছর চারেক সম্পর্ক ছিল, চুদেছিও বহুবার, রীতিমত উল্টেপাল্টে, বিয়ে করবার ইচ্ছেও ছিল কিন্ত হয়ে ওঠে না, সেটা একটু করুন কাহিনী, চটিতে তাত স্থান নেই৷
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner