Monday 28 February 2011

বাসস্টপে মিলি এবং অতঃপর…

চোখের সামনে বাস স্টপেজ থেকে প্রায়ই প্রতিদিন কাঁধে স্কুল ব্যাগ নিয়ে একজন প্রায় ১৭-১৮ বছর বয়সের সুন্দরী স্বাস্থ্যবান ভরাট যৌবনা মেয়ে বাস থেকে নেমে পড়তে যায়। আবার পড়া শেষে বাসে উঠে বাড়ীর পতে রওনা দেয়। যেখানে বাড়ী সেখানটাও আমি চিনি, কিন্তু আমি বিবাহিত। ইচ্ছা হয় মনের মতলবের কথাটা সবকিছুই খুলে বলি। কিন্তু মনে বাধো বাধো লাগে। একদিন বাসে উঠে বাড়ী যাবে বলে দাঁড়িয়ে আছে বাস স্টপেজে ঐ মেয়েটি। আমিও কোথায় যাব বলে ঐ সময়ে ওখানে এলাম। ভাবলাম মনের কথাটা একটু যাচাই করে দেখি। বললাম, “তুমি কোথায় নামবে?”
“অমুক জায়গায়।” মেয়েটি ছোট করে বলল।
“কোন ক্লাসে পড়?”
“এই বছর উচ্চ মাধ্যমিক দেব, সামনের মাসে পরীক্ষা।”
“তোমার নাম কি?”
“মিলি।”

বলতে বলতে আরোও দুই একজন বাসযাত্রী এল এবং বাস আসতেই আমরা সকলেই উঠে পড়লাম। বাসের টিকিটটা আমি ঐ মেয়েটির জোর করেই কাটলাম। মিলি নেমে গেল কিছু দূর গিয়েই বাড়ীর স্টপেজের কাছে। আমি শহরের দিকে চলে গেলাম।
এরকম মাঝে মাঝেই আমাদের দেখা হতে লাগল। চেনা পরিচিতি হতে লাগল। একদিন আমি তাকে জিজ্ঞাসা করলাম, “তুমি কোথাও বেড়াতে গেছ?”
“না, এখনো পর্যন্ত কোথাও যাই নি।”
“কেন?”
“সাংসারিক অভাব। শুধু মামাবাড়ী আর মাসীরবাড়ী যাই মাঝে মাঝে সময়ের ফাঁক পেলে।”
“আমি যদি তোমায় দীঘায় নিয়ে যাই, তুমি আমার সঙ্গে বেড়াতে যাবে? তোমার একটাও পয়সা খরচ করতে হবে না। বরং তোমাকে দরকার মত কিছু টাকা পয়সা দিয়েও দিতে পারি। তুমি যেমন খুশী চাইবে আমি দেব।” আমার ইঙ্গিতটা পরিস্কার।
“আমার কোন অসুবিধা হবে না তো?”
“আমি থাকতে কোনো অসুবিধা হবে না।”
“তাহলে দিন ঠিক করে ফেলুন।”
“তবে আগামী শুক্রবার বেলা ১২-১০ মিনিটে মেছেদা লোকাল ধরে নেব হাওড়া স্টেশন থেকে। মেছেদা থেকে এক্সপ্রেস বাস ধরে দীঘায় সন্ধ্যায় পৌছব। আমি কিন্তু সাঁকরাইলের দুটি টিকিট কেঁটে অপেক্ষা করব প্লাটফর্মে। তুমি চুপি চুপি আপ প্লাটফর্মে দাঁড়িয়ে থাকবে, আমাকে দেখে পিছু পিছু গাড়ীতে উঠবে। মেছেদা পর্যন্ত কেউ কাউকে না চেনার ভান করব। চেকার এলে টিকিটদুটি দেখিয়ে দেব ব্যাস। সঙ্গে তুমি কিছুই নেবে না। শুধু ভ্যানিটি ব্যাগটি সঙ্গে রাখবে এবং কিছু ব্যাক্তিগত জিনিসপত্র।”
যথাসময়ে যথা দিনে ট্রেনে উঠে মেছেদা নেমে বাসের পিছনের দিকে দুই সীট রিসার্ভ করে বসলাম এবং বাসের ভাড়া কেটে নিউ দীঘায় পৌছুলাম সন্ধ্যা সাতটা নাগাদ। মিলির পরণে ছিল হালকা ফিরোজা কালারের চুড়িদার। দামি একটি হোটেলের ওয়েটিং রুমে মিলিকে বসিয়ে বুকিং করতে গেলাম। হোটেল ম্যানেজার দম্পতি বা গ্রুপ থাকলে তবেই বুকিং রুম দেবেন এই আইন দেখালেন।
বাধ্য হয়ে ফিরে এলাম রাস্তায়। মাথায় একটি মতলব করলাম। বললাম, “মিলি চল ঐ স্টেশনারী দোকানে।”
“কেন?”
“বুঝতে পারছ না স্বামী-স্ত্রী সাজতে হবে আমাদের। অভিনয় করতে হবে। নইলে ঘর পাওয়া যাবে না।” কথামত কাজও হল।
রাত্রি নয়টা বেজেছে। ঐ হোটেলে ডিনার রুমে গিয়ে পছন্দমত ডিনার খেয়ে এলাম। রাত্রি দশটার সময় ডিনার খেয়ে বিছানায় শুতে গেলাম। এইবার ভাবলাম আমার মনের আশা পূর্ণ হতে চলেছে। আমি বললাম, “অন্তত দুইদিনের জন্যে স্বামী-স্ত্রী আমরা। যা কিছু করব আমরা মিলেমিশে একসঙ্গে করব। এস আজ আমরা দুজনে এই দিঘায় বেড়াতে এসে এই বিছানায় প্রথম বিবাহিত জীবনের ফুলশয্যা রাত্রে আনন্দ উপভোগ করি।”
মিলি সানন্দে রাজী হল।
আমি বিছানায় বালিশে মাথা রেখে পাজামা পাঞ্জাবী পরে সোজা হয়ে শুয়ে পড়লাম। মিলিকেও জড়িয়ে নিয়ে আমার বাঁ পাশে আমার দিকে মুখ করিয়ে ধরে শুইয়ে দিলাম। মিলি মুখে কিছু বলল না। চুপ করে রইল। এরপর মিলির মুখে মুখ রেখে শুয়ে শুয়ে প্রথম কিস করলাম। ঠোঁটে, গলায়, কপালে, নাকে, চোখের পাতায়, গালের দুপাশে, কানে চুমো খেতে খেতে বললাম, “স্বামী-স্ত্রী বিয়ে হলে ফুলশয্যা রাত্রে এই রকমই প্রথম শুরু করে। এবার তুমিও আমাকে এভাবে কিস কর মিলি।” মিলিও তাই করল।
মিলির বাম পা টা টেনে ধরে আমি আমার কোমরের উপর চাপিয়ে দিলাম আর আমার ডান পা টা মিলির দুই পায়ের ফাঁকে কোল্ভাগে ঢুকিয়ে দিলাম। আবার আমি আস্তে আস্তে মিলির উঁচু স্তনের কাছে নিজের বুকটা চেপে ধরে বললাম, “আঃ আঃ মিলি তোমাকে কী ভাল লাগছে!” বলতে বলতে মিলির চুড়িদারের চেনটা টেনে খুলে ফেলি এবং আস্তে আস্তে চুড়িদারটা সম্পুর্ণ খুলে দিলাম।
ভিতরের ব্রেসিয়ারে ঘেরা ম্যানাদুটি বেরিয়ে পড়ল ঘরের উজ্বল আলোয়। তারপর আস্তে আস্তে মিলির নাভীর নীচের কামিজের দড়ি খুলে দিলাম এবং সেটিও কোমর ও পাছার নীচে নামিয়ে বেডের পাশে রাখলাম। প্রথমে মিলি আমতা আমতা করছিল। আমি বললাম, “শোন মিলি, ফুলশয্যার রাত্রে স্বামীর সমস্ত কথা শুনতে হয়, ও যা করতে চায় সবকিছুইতেই সায় দিতে হয়, মেনে নিতে হয়। তবেই ফুলশয্যার রাত পূর্ণ হয়।”
এরপর মিলির পিঠের ব্রেসিয়ারের ক্লিপটা খুলে কাঁধ থেকে ব্রা-টা বেডের বাইরে মেঝেতে ফেলে দিলাম। এখন মিলির বুকের উচু উচু ধবধবে বড় বড় স্তন দুটি দেখে আমার মন আনন্দে ভরে উঠল। আমার লিঙ্গও খাড়া হয়ে উঠল। মিলির মাইদুটো আমার দুহাতে নিয়ে আমি চটকাতে লাগলাম। মিলি শুধু নীরবে আঃ ইঃ ইস এবং নাকে জোরে জোরে নিশ্বাস নিতে নিতে বলল, “আমাকে নিয়ে তুমি এ কী আনন্দ করছ, খেলা করছ!”
আমি আরোও উত্তেজিত হয়ে মিলির তাবড় তাবড় ম্যানার নিপিল ধরে টেনে টেনে মুখের ভিতর ঢুকিয়ে চুষতে শুরু করলাম। মিলি আমাকে আরোও জোরে চেপে জরিয়ে ধরল। এবার আমি মিলির ব্লু রঙের প্যান্টিটা কোমর থেকে আস্তে আস্তে নীচের দিকে নামিয়ে খুলতে লাগলাম। মিলি বলে, “কি করছ তুমি? এটা খুলে দিচ্ছ কেন? আমার লজ্জা করছে যে। আমার ভয় করছে গো!”
আমি প্যান্টীটা খুলতে খুলতে বললাম, “লজ্জা ও ভয়ের কিছু নেই। আমি যখন আছি তোমাকে কিছু করতে হবে না, ভাবতে হবে না, যা করার আমিই করবো।”
এখন মিলি বিছানায় সম্পুর্ণ উলঙ্গ হয়ে শুয়ে আছে। আমিও ওকে দেখতে দেখতে উলঙ্গ হলাম। আস্তে আস্তে মিলির হাতটা ধরে আমার লিঙ্গের কাছে নিয়ে ধরতে দিলাম। বললাম, “আমার এই শক্ত দন্ডটি চেপে ধরে দেখ কী বড় হয়েছে। এই লৌহদন্ডটি তোমার নীচের গর্তে ঢুকবে আজ এই দীঘার ফুলশপয্যার রাতের হোটেলে। তার আগে তোমার গুদটা আমি এখন খাই। নাও, পা দুটো ফাঁক করে চিত্j হয়ে শোও। আর পাছার তলায় একটা বালিশ দিয়ে পোঁদটা এবং গুদটা উঁচু করে রাখ আমার চোষার সুবিধার জন্য। তাহলেই তোমার গুদটা আমি ভাল করে আমি ভাল করে খেতে পারব। আঃ, ঘরের আলোয় তোমার গুদটা কী সুন্দর দেখাচ্ছে!” কোঁকড়ানো ঘন কালো বালে ভরা গুদের ঠোঁটটা কী সুন্দর লাল ফুলের মত! কী অদ্ভুত দেখাচ্ছে গুদটা। কী সুন্দর গন্ধ বেরুচ্ছে। বাঃ কী ভালো লাগছে! মিলির গুদ দিয়ে তরল পাতলা হড়হড়ে কামরস বেরুতে থাকে। আমি ঐ রসটা চুষে খেতে থাকি। চুক চুক চুক।
মিলিও যেন হাল্কা সেক্সে ছটফট করছে। মিলির গুদ খেতে খেতে আমি ওর বুকের সুন্দর ফর্সা দুটো উচু উচু উদয়গিরি খন্ডগিরির থাবা থাবা দুধদুটো চটকাতে লাগলাম উথাল পাথাল করে। আঃ কী ভাল লাগছে মিলি! এবার গুদ থেকে জিভ বার করে বাল, তলপেট, নাভী ও পেট চাটতে চাটতে দুধদুটোর মাঝখান পর্য্যন্ত গেলাম। তারপর মুখে ভরে নিয়ে কালচে গোল নিপিলদুটো কামড়াতে শুরু করলাম। আঃ! কী সুখ পাচ্ছি মিলি!
এবার মিলিকে বললাম আমার বাড়াটা তার গুদের চেরায় ঠেকিয়ে ধরতে। আমি আস্তে আস্তে আমার বাড়াটা তার গুদের ভেতর ঢোকাই। ভকাত্j ভকাত্j পকাত্j পকাত্j করে নাড়াতে নাড়াতে রগড়াতে রগড়াতে গুদে সুড়সুড়ি দিতে দিতে মিলির গুদের ভেতর জোর করে আমার বাড়াটা ভচাক করে ঢুকিয়ে দিলাম। বুঝলাম সতীচ্ছদ পর্য্যন্ত কেটে গেল। মিলি ‘উঃ উঃ বাবারে’ বলে প্রথমে চেচিয়ে উঠল। আমি বলি, “তুমি একটু সহ্য কর। প্রথম প্রথম গুদে বাড়া ঢোকালে একটু লাগে। ভিতরে পুরো বাড়াটা ঢুকে গেলে আর লাগে না। তখন তুমি নিজেই দেখবে আরাম পাবে এবং দেখবে তোমার গুদে বার বার ঢোকানোর জন্যে তুমি আরাম পাবে।”
এইভাবে মিলির সঙ্গে আমার যৌনক্রীড়া চলতে লাগল। একটু পরে মিলি আমাকে জাপটে ধরে তলঠাপ দিতে লাগল। আমিও বাড়ার বেগ বাড়িয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে মিলির মাইদুটো মুলতে লাগলাম আচ্ছা করে। কিচ্ছুক্ষণ পরে দুজনেই শীত্jকার দিতে দিতে খসালাম। আমার ফ্যাদা মিলির গুদ ভরিয়ে দিল আর মিলির রস আমার বাড়া স্নান করিয়ে দিল।
সেই রাত্রে আরোও দুইবার মিলিকে চুদলাম। পরদিন কয়েকটা সাইটসিন দেখে এসে রাত্রে সন্ধ্যা থেকে রাত্রি দশটা পর্য্যন্ত বার তিনেক চুদলাম। তারপর খেয়েদেয়ে উঠে আরোও বারদুয়েক ঠাপালাম। মিলির গুদ ব্যাথা হয়ে গেল। মাইদুটো লাল হয়ে রইল। পরদিন বিকালের বাসে আবার যে যার বাড়ী ফিরে এলাম।
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner