Monday 28 February 2011

আমার স্বামী মালেশীয়া চলে যাবার পর আমি একাকীত্ব বোধ করতে লাগলাম।

আমার স্বামী মালেশীয়া চলে যাবার পর আমি একাকীত্ব বোধ করতে লাগলাম। স্বামীর বিদেশ যাবার প্রাক্কালে দুরসম্পর্কের দেবরের কাছে টাকা চাইতে গিয়ে কয়েকদিন যে যৌন উম্মাদনায় পড়েছিলাম তা কিছুতেই মন থেকে সরাতে পারি নাই। বিশেষ করে দ্বিতীয় দিনে কালো লোকটির সাথে মিলনের কথা ভুলা সম্ভবপর হচ্ছিল না। স্বামী চলে যাওয়াতে ঐ দিনগুলার কথা বেশি বেশি করে মনে পড়তে লাগল। “কি করি আজ ভেবে না পাই, কোন বনে যে চুদিয়ে বেড়াই” ধরনের মনকে কিছুতেই সামাল দিতে পারছিলাম না।বাড়ীতে আমার ভাসুর রফিক ও আরেকজন আমার দুরসম্পর্কের ভাসুর পুত্র আমাকে চোদার জন্য উতসুক হয়ে আছে। আমি একটু হ্যাঁ-বাচক ইশারা দিলে তারা আমাকে চোদবে। কিন্তু লজ্জায় আমি কিছুতেই তাদেরকে ধরা দিতে পারছি না। হাজার হলেও আপন ভাসুর এবং ভাসুরের পুত্র। হ্যাঁ তারা যদি আমাকে ধরেই ফেলে, আমার জোর বাধা দেয়ার কোন ইচ্ছাই নাই। আমিতো সে আশায় থাকতে পারিনা। এ মুহুর্তে আমার জ্বালা কিভাবে মেটাই সে পথ খুঁজতে লাগলাম। মনস্থির করলাম গোপনে ঢাকা যাব আমার সে দুরসম্পর্কের দেবরের বাসায়। একদিন আমার ছোট্ট শিশুকে আমার মায়ের কাছে রেখে আমি সকালে ঢাকায় রওনা হলাম। বিকেল চারটায় আমি ঢাকা গিয়ে পৌঁছলাম।
দেবরের বাসায় যাবার জন্য একটা রিক্সা ডাকলাম, এই খালি যাবে? হ যাবো। রিক্সায় করে আমার দুরসম্পর্কের দেবরের বাসায় গিয়ে পৌঁছলাম। দুতলায় বাসা,সিঁড়ি বেয়ে উপরে উঠে এলাম। বাসার সামনে এসে দেখলাম বাসায় বিরাট একটা তালা ঝুলছে, কেউ নেই।
আমি হতাশাগ্রস্থের মত দাঁড়িয়ে রইলাম, এ মুহুর্তে অফিসে থাকার কথা নয়। হয়তবা অফিস থেকে বেরিয়ে কোথাও আড্ডা মারছে। আমি অপেক্ষা করতে লাগলাম। পাশের বাসাটি মালিকের বাসা, মালিকও আমাকে গতবার আনন্দ দিয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত তার বাসায়ও তালা ঝুলানো। অপেক্ষার প্রহর গুনতে গুনতে রাত আটটা বেজে গেল। আটটার কিছুক্ষন পর একজন ভদ্রলোক আমার সামনে এসে দাঁড়ালো। আমায় দেখে বলল, কে আপনি? আমি জবাব দিলাম আমার নাম পারুল, বাড়ী সিতাকুন্ড। এ বাসায় যে থাকে তার ভাবী আমি, তার কাছে এসেছি। সে আসবে কিনা জানতে চাইলাম। লোকটি আমার সমস্ত শরীরের উপর নিচ তাকিয়ে দেখল। একটা মুচকি হেসে বলল, অ হ্যাঁ, আপনার কথা শুনেছি। হ্যাঁ সে আসবে, আপনি ভিতরে এসে বসুন। এই বলে সে তালা খুলে ভিতরে ঢুকে গেল।
আমি তখনও ঠায় দাঁড়িয়ে রইলাম। লোকটি আবার এসে বলল, আসুন, আমি তাকে খবর পাঠিয়েছি। সে এক ঘন্টার মধ্যে এসে যাবে। আমি ভিতরে ঢুকে তার রুমে চলে গেলাম। গায়ের পরিধান চেঞ্জ করে বিছানায় গা এলিয়ে দিলাম। জার্নিতে শরীরের দুর্বলতার জন্য কখন ঘুমিয়ে পড়েছি জানিনা, ঘুম হতে জেগে দেখলাম রাত সাড়ে দশটা বেজে গেছে। কিছু খাইনি, বাসে আসতে যেটুকু নাস্তা করেছিলাম। পাশের রুমে উকি মেরে দেখলাম ঐ লোকটি আছে কিনা। লোকটি বাইরে দাঁড়িয়ে কার সাথে যেন কথা বলছে। দরজার ফাঁক দিয়ে দেখলাম সম্পুর্ন অপরিচিত। তারা আমার প্রসংগে কি যেন বলাবলি করছে। আমি তাদের কথা শুনে বুঝলাম আমার সেই দেবরটি এ বাসা ছেড়ে দিয়েছে পনের দিন আগে। মনে মনে ভড়কে গেলাম, তাহলে কি আমি রাক্ষসের পাল্লায় পড়লাম? আমি কি জীবন নিয়ে বাড়ী ফিরে যেতে পারব? যেতে পারলেও কতদিন পরে পারব? এ প্রশ্ন গুলি আমার চিন্তায় আসতে লাগল। আবার এ ভাবে প্রবোধ দিলাম যে আমি চোদন উপভোগ করার জন্য এসেছি আর এরাও আমাকে চোদবে, এর চেয়ে বেশি কিছু নয়। এত হতাশার মাঝে আশা খুঁজে পেলাম যখন লোকটি বলল, ভাবি আপনার জন্য খানা এনে রেখেছি, খেয়ে নেন। আমি তাকে সুন্দর একটা মুচকি হাসিতে ধন্যবাদ জানিয়ে খেয়ে নিলাম আর খাওয়ার আগে তাকেও জিজ্ঞাসা করলাম সে খেয়েছে কিনা? সে বলল আমরা খেয়েছি। আমরা বলাতে আমি জানতে চাইলাম আপনার সাথে আর কে আছে? সে বলল, আমার এক বন্ধু। আমি আবার আমার দেবরের কথা জানতে চাইলাম। সে বলল, আপনি যে কারনে এসেছেন তা আপনার মিটবে, দেবরের কথা জানতে হবেনা। আমি জবাব শুনে চুপসে গেলাম। তার বন্ধুটিও তখন এসে ঘরে ঢুকল।
আমি খানাপিনা শেষ করে বিছানায় গিয়ে শুয়ে গেলাম, পাশের রুমে তাদের কথা চলছিল। তাদের কথা শুনে বুঝলাম প্রথম জনের নাম মিঠু আর অন্যজনের নাম কাদির। মিঠুই এ রুমের প্রকৃত ভাড়াটিয়া আর কাদের তার বন্ধু। আমার কিছুতেই ঘুম আসছিল না, কোথায় যেতে কোথায় চলে এলাম। বিভিন্ন চিন্তা করতে লাগলাম এমন সময় কার যেন পায়ের আওয়াজ শুনলাম। আওয়াজটা ধীরে ধীরে আমার খাটের কাছে এসে থামল। তার কয়েক সেকেন্ড পর অন্যজন এসে থামল। তার ফিস ফিস করে বলছে চলনা শুরু করি। অন্যজন বলছে জাগাবিনা ওকে? শুরু কর জেগে যাবে। আমি গভীর ঘুমের ভান করে পরে রইলাম, আমি ত জানি তারা কি শুরু করবে। অবশেষে তারা শুরু করল।
কাদেরই আমার শরীরে প্রথম হাত লাগাল। আমি এক পাশে কাত হয়ে শুয়েছিলাম। আমাকে আমার স্তন ধরে টেনে কাত থেকে চিত করে দিল। তার পর আমার বুকের কাপড় সরিয়ে আমার ব্লাউজ খুলে আমার স্তন গুলি বের করে আনল এবং একটা স্তনকে চিপে ধরে অন্য স্তন চোষতে লাগল। অন্যদিকে মিঠু নামের লোকটি আমার নিন্মাংগের শাড়ি খুলে আমাকে সম্পুর্ন বিবস্ত্র করে আমার নাভিতে জিব দিয়ে চাটতে লাগল। অন্ধকার ঘরে আমি চোখ মেলে আছি কিন্তু তারা মনে করছে আমি ঘুমন্ত।
কাদের আমাকে জড়িয়ে ধরে আমার বুকের উপর তার অর্ধেক শরীরের ভর দিয়ে আমার ডান স্তনকে মুঠি করে ধরে বাম স্তনকে বাচ্চা ছেলের মত করে টেনে টেনে খেতে লাগল। আবার বাম স্তনকে মুঠি করে ধরে ডান স্তনকে টেনে টেনে খেতে থাকে। তারপর আমার কাঁধের নিচে হাত দিয়ে আমাকে তার দিকে টেনে এনে আমার দু’ঠোঁটকে তার মুখে পুরে নিয়ে চোষতে থাকে। এদিকে মিঠু আমার নাভি হতে চাটতে চাটতে নিচের দিকে নামতে লাগল, নিচে নামতে নামতে একসময় আমার যৌনাংগে তার জিভ লাগাল। আমার পা দুটিকে উপরের দিকে ঠেলে রেখে আমার সোনায় চাটতে শুরু করল। আমি আর নিজেকে শান্ত রাখতে পারলাম না। আমি তাদের যৌথ শৃংগারে কাতরাতে শুরু করলাম। আমার মুখে তখন আঁ আঁ আঁ ওঁ ওঁ অঁ করে শব্দ বের হতে লাগল। মিঠু আমার সোনা চাটছে আর কাদের আমার দুধ চোষছে – আমার সেকি উত্তেজনা। আমি উত্তেজনায় চিতকার শুরু করে দিলাম, ই…………স ……ই……স…………মা ……………গো……… আ………র………পারছিনাগো, আমার সোনায় বাড়া ঢুকাও গো, আমি উত্তেজনায় মরে যাব গো। কাদের এবার আমার মাথাকে তার রানের উপর রেখে মুখে তার বাড়াটা ঢুকিয়ে দিল, আর আমি চোষতে লাগলাম। অপর দিকে মিঠু আমার সোনায় বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাস ঠাস করে ঠাপাতে লাগল। আমি কাদেরের বাড়া চোষছি আর মিঠু আমার সোনায় ঠাপাচ্ছে। তারপর আমি মিঠুর সোনা চোষছি আর কাদের আমার সোনায় ঠাপাতে লাগল। পালাক্রমে একজনের পর একজন। অনেকক্ষন দুজনে ঠাপানোর পর আমার মধুরাত্রির মধু বের হয়ে গেল। তারাও তাদের মধু বের করে আমার সোনার গভীরে জমা রাখল।
জোড়া বাঘের কবল থেকে পালাতে গিয়ে সিংহের ফাঁদে
সে রাত তারা দুজনে আমাকে মাঝে রেখে ঘুমিয়ে গেল, আমরা তিনজনই বিবস্ত্র। সকালে উঠে আমিই নাস্তা তৈরি করলাম।
নাস্তা খেয়ে তারা তাদের কাজের দিকে চলে যাবে এমন সময় আমি তাদেরকে বললাম, যে আমি বাড়ী চলে যাব। তারা হু হু করে হেসে উঠল, আমি ভয়ে আঁতকে উঠলাম। হাসির কারন জিজ্ঞেস করার আগেই তারা বলতে শুরু করল, কেন যাবে ? তোমার দেবরের কাছে এসেছ যে জন্যে সেটা কি আমরা দিতে পারছিনা? একদম যাবেনা, চিরদিন এখানে থেকে যাবে।
আমি বললাম বাড়ীতে আমার সন্তান আছে, আমি শুধু দুদিনের জন্যে এখানে এসেছি। আমাকে যেতে দিন আপনারা, না হলে আমার সর্বনাশ হয়ে যাবে, সবাই বুঝে যাবে আর জানাজানি হয়ে গেলে আমার ঘর ভেঙে যাবে। ঠিক আছে দুদিনতো এখনো হয়নি, দুদিন হউক তারপরে যেও। আমার ভিতর থেকে কান্না এসে গেল, কিন্তু তাদেরকে সে কান্না দেখাতে পারলাম না। মনে মনে দেবরটাকে ধিক্কার দিলাম, কেন যে বাসাটা বদল করল। আমাকে একটু জানাতো তাহলে এ বিপদে পড়তে হতনা। পরে ভাবলাম তারা চলে গেলে আমি না বলে চলে যাব। তারা বেশিক্ষন দেরি করল না, আমাকে রেখে তাদের কাজে চলে গেল। আমি আরো কিছুক্ষন বিশ্রাম করে চলে যাওয়ার জন্যে বের হতেই বাসার মূল মালিক আমার সামনে পড়ল। আমাকে দেখে চিতকার দিয়ে বলে উঠল আরে পারুল তুমি এসেছ, দেবরের কাছে এসেছ বুঝি? সেতো বাসা বদল করে চলে গেছে, আমি তোমাকে পৌছে দেব। আস আস আমার বাসায় আস। মনে ভাবলাম বাঘের খাঁচা হতে এবার সিংহের বাসায় পড়লাম। বাক্য ব্যয় না করে তার সাথে তার বাসায় ঢুকলাম।
আমি গতকাল এসেছি, আপনাকে খোঁজ করে পাইনি, কোথায় গিয়েছিলেন?
আমি আমার দেশের বাড়ীতে গিয়েছিলাম, তুমি বুঝি কাল এসেছ? এ বাসায় তো দুজন থাকে, কাল রাত তোমার কেমন কাটল?
কোন উত্তর না দিয়ে নীরব রইলাম। কিছুক্ষন নীরব থেকে বললাম আসলে আমি আপনার সন্ধানে এসেছিলাম, কিন্তু আপনাকে না পেয়ে তাদের বাসায় কাল রাত কাটাতে হয়েছে।
মালিক বার বার আমার দুধের দিকে আর কোমরের দিকে তাকাচ্ছে আর মিটি মিটি হাসছে। আমিও তার চাহনি দেখে না হেসে পারলাম না।
আমার হাসি দেখে জিজ্ঞেস করল হাসছ কেন? আমি বললাম না এমনি।
আসলে জান কি তোমার বিশাল দুধ আমাকে সব সময় আকৃষ্ট করে। তুমি সেবার চলে যাবার পর সব কিছু ভুলে গেলেও আমি তোমার দুধ
চোষার স্মৃতি কিছুতেই ভুলতে পারিনি। আর তোমার পাছাখানি বেজায় সুন্দর, আমার মন চাইছে এখনি ধরে পাছাটা খামচিয়ে দিই। বলতে বলতে আমার শরীরের কাছাকাছি চলে এল। আমি অনুরোধ করলাম এখন নয় রাতে, আমি ক্লান্ত, আমি এখন পারবনা, লক্ষীটি আমায় ক্ষমা কর। আমি কিছু করব না শুধু আদর করব। তুমি লক্ষী মেয়ের মত দাঁড়িয়ে থাক, দেখবে ভাল লাগবে।
আমাকে জড়িয়ে ধরে তার ডান বাহুর উপর কাত করে দিয়ে একটা বড় আয়নার সামনে নিয়ে গেল। তারপর আমার বুকের কাপড় সরিয়ে দিয়ে একটা দুধ টি্পতে টিপতে অন্যটা চোষতে লাগল। আবার বাম বাহুতে রেখে বিপরীত দুধটা টিপতে টিপতে অন্যটা চোষতে শুরু করল। চোষতে চোষতে আমিও এক সময় উত্তেজিত হয়ে পড়লাম, রাতের যৌনভোগের ক্লান্তি ভুলে আমরা আদিম খেলায় মত্ত হয়ে গেলাম।
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner