Sunday 27 February 2011

সিনেমা হলে পান্নার চোদন খেলা

আমার জীবনের সত্য ঘটনাসমুহের মধ্যে একটা হচ্ছে নাজনিন আক্তার পান্না কে চোদা।পান্নার সাথে প্রথম আমার পরিচয় হয় বাড়বকুন্ড পরাগ সিনেমা হলে সিনেমা দেখার সময়।পান্না তেমন সুন্দরী নয়, উজ্জল শ্যামলা বর্ণের, তবে কথা খুব মিষ্টি করে বলতে পারে।চোখের চাহনি আকর্ষনীয়, কথা বলার সময় প্রায় চোখের পাতা মারার অভ্যাস আছে,যার সাথে কথা বলে মনে হয় তাকে যেন চোখের ইশারায় চোদার আহবান করতেছে।পাছাটা যেন সেক্সে ভরা, বুকের মাপটা দারুন, এক একটা দুধ এক কেজির কম হওয়ার কথা নয়।সিনেমার টিকেট কাউন্টারে প্রচন্ড ভীর, বাহিরে লাইনে টিকেট পাবনা ভেবে দারোয়ান কে পাঁাচ টাকা ঘোষ দিয়ে ভিতরে ঢুকলাম।ভিতরে ও প্রচুর ভীড়, পান্না লাইনে দাড়িয়ে আছে, আমি পুরুষ লাইনে দাড়াতে পারছিনা,মহিলাদের পিছনে দাড়ালে ধোন খাড়া হয়ে কোন মহিলার পোদে লাগলে কোন দুর্ঘটনা ঘটে যায় কে জানে।মনে মনে কারো মাধ্যমে টিকেট কাটার চিন্তা করলাম, পান্নার দিকে চোখ পরল, বললাম, আপনার সাথে কি কেউ আছে?বলল, না আমার সাথে কেউ নাই। অনুরোধ করে বললাম আমার জন্য একটা টিকেট নিলে খুশি হব, নিবেন? পান্না জবাবে কিছু না বলে হাত বাড়িয়ে আমার টিকেটের টাকাটা নিল,এবং রহস্য জনক একটা মুচকি হাসি উফার দিল। অবশেষে অনেক ভীড় কে জয় করে পান্না আমাদের জন্য টিকেট নিয়ে আমার টিকেট আমাকে দিতে চাইলে আমি বললাম আপনার কাছেই থাক ,আমরা দুজনে একসাথে প্রবেশ করব,টিকেট আমাকে নিতে হবে কেন, পান্না সেটাই করল।ছবি শুরু হতে আরও আধা ঘন্টা বাকি আছে, আমরা এ ফাকে টি স্টলে ঢুকলাম, চা পানের ফাকে ফাকে পান্নার সাথে পরিচয় বিনিময় করলাম।আমার পরিচয় দিলাম,আমার পরিচয় পেয়ে পান্না উৎফুল্ল চিত্তে তার পরিচয় দিল। পান্নার বাড়ী সীতাকুন্ডের দোয়াজীপাড়া গ্রামের মুহরির নতুন বাড়ী হোসন এর ২য় মেয়ে। মুরাদৌর স্কুলে দশম শ্রেণীতে পড়ে।কথার ফাকে ফাকে আমি পান্নার দুধের দিকে দেখছিলাম,সে নিজেও আমার চাহনি লক্ষ্য করছিল এবং মচকি মুচকি হাসছিল।চা খেতে খেতে হলে ঢুকার সময় হয়ে গেল আমরা হলে ঢুকলাম,পান্না আর আমি পাশাপাশি, পান্না একেবারে দেয়ালের পাশে আর আমি তার ডান পাশে বসলাম।আমি প্রচন্ড উত্তেজিত, মনে ভাবছি তার গায়ে হাত দিব কিনা? একটু ভয় ভয় লাগছে। যদি চিৎকার করে তাহলে পাবলিক আমাকে আস্ত রাখবেনা, বাপের নাম ভুলিয়ে দেবে। আমার ভাবলাম চিৎকাের মেয়ে হলে একা স্কুল ফাকি দিয়ে সিনেমায় আসতনা,আমার টিকেট নিতে রাজি হতনা,এবং নিঃসন্কোচে আমর সাথে পাশাপাশি বসতনা।ছবি শুরু হল আমি ছবি দেখতে পারছিলাম না, ছবির দিকে আমার মনযোগ নাই। আমি পান্নাকে জিজ্ঞেস করলাম আপনার কয় ভাই বোন, জবাবে বলল, রকেট তাহমিনা আর আমি এক ভাই দু বোন।

একই প্রশ্ন আগে একবার করলেও কি ভাবে এই অন্ধকারে পান্নার কাছে ঘেষব পথ খুজছিলাম। আপনি একা আসলেন কেন দুলা ভাই কে নিয়ে আসতে পারতেন, জবাবে বলল তাকে নিয়ে অনেক দেখেছি এখন অন্যদের নিয়ে দেখতে চাই, রহস্যের গন্ধ পেলাম, আমি আস্তে করে তার তার ডান হাত ধরলাম, আঙ্গুল গুলি নিয়ে খেলা করছিলাম,তার কোন আপত্তি দেখতে পেলাম না,হাতের মাংসেও বাহুতে একটু একটু চাপ দিতে লাগলাম,আচমকা সে আমার নাক টেনে দিল আমি ব্যাথা পেলাম তারপর আমার কি যে ভাল লাগল আমি সে কথ ভুঝাতে পারব না।আমি আর ভয় করলাম না, পান্নার দুধে হাত দিলাম,আহ কি বিশাল দুধ!আমার বাম তার বাম বগলের তল দিয়ে ঢুকিয়ে বাম দুধ চেপে ধরলাম আর ডান হাত দিয়ে ডান দুধ ধরে টিপতে লাগলাম।পাশের লোকেরা কি ভাবছে তা আমার ভ্রুক্ষেপে ছিলনা, আমি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেললাম,হচকা টান দিয়ে পান্নার কামিচ উপরে তুলে দিয়ে দুধ গুলো কে বাইর করে আনলাম,পান্নাও কোন বাধা দিলনা, আমি তার দুধ গুলো চুষতে লাগলাম,একবার দান আরেকবার বাম দুধ চুষতে শুরু করলাম, পান্না আমার আমার ধোনে হাত বোলাতে লাগল,আমরা যেন কোথায় হারিয়ে গেলাম হঠাৎ বিরতির আলো জ্বলে উঠল, আমাদেরকে জড়াজড়ি করা অবস্থায় অনেকে দেখে ফেলল। প

াশের এক লোক বিশ্রী গালি দিয়ে আমাদের কে বিরতির পর হলে আসটে বারন করে দিল। আমরা বেরুলাম, গেস্ট রুমে বসে পান্নাকে জিজ্ঞেস করলাম আমার উপর রাগ করনিত?উত্তরে বলল না। বিরতির পর আবার যাবে? বলল আপনি যা ভাল মনে করেন।বিরতির পর সবাই চলে গেল জিন্তু আমরা আর হলে ঢুকলাম না,গেস্ট রুমেই বসে রইলাম। দারোয়ান টিকেট পরিদর্শক সবাই চলে গেল,বাহিরে একেবারে ফাকা, আমি বাইর থেকে একটু হেটে এসে আরও নিশ্চিত হলাম যে কেউ নাই, রুমে এসে ভাবলাম অন্তত দের ঘন্টার জন্য এখানে কেউ আসবেনা, দরজা বন্ধ করলাম,পান্না নিষেধ করলনা, প্রচন্ড উত্তেজনায় পান্না ও কাতর আর আমি ও জ্ঞানহীন হয়ে পড়েছি,দরজা বন্ধ করে পান্নার উপর ঝাপিয়ে পড়লাম।পান্নাকে দাড় করিয়ে বুকের সাথে জড়িয়ে চেপে রাকলাম,তার দুধ দুটি আমার বুকের সাথে লেপ্টে গেল, তার দু ঠোটে চুমু খেলাম,ঠোটের ভিতর দিয়ে আমার জিব্হা ঢুকিয়ে তার থুথু খেতে লাগলাম,সেও আমার থুথু খেতে লাগল, কামিচের উপর দিয়ে তার দুধ কচলাতে লাগলাম,সে আমার ধোন নিয়ে খেলা করতে লাগল,তার কামিচ বুক পর্যন্ত টেনে তুললাম ইয়া বড় বড় দুধ বেরিয়ে আসল পাগলের মত চোষা শুরু করলাম,পান্না পিছনের দিকে মাথা একিয়ে দিয়ে চোখ বুঝে রইল,প্রচন্ড উত্তেজনায় কাতরাতে কাতরাতে পিস পিস করে বলল আরো জোরে আরো জোরে চোষো।আমাকে সূখ দাও,তোমার সাত ইঙ্চি বাড়া আমার সোনায় ঢুকিয়ে দাও। পান্নার সমস্ত পেটে ও নাভিতে আমি জিব্বা চালালাম, পেন্টের রশি খুললাম,আহ কি সুন্দর সোনা,মাংশল উচু উচু টিলার মত দু পাশে মাংশ জমে আছে, বাল সম্পুর্ন ছাটা পরিস্কার,রস গড়িয়ে রানে বয়ে গেছে, পান্না আমার পেন্টের চেইন স্বহস্তে খুলে ফেলল,আমার তর সইছেনা সিটে চিৎ করে শুইয়ে দিয়ে পান্নার সোনার মুখে আমার বাড়া সেট করে এক ঠাপ মারলাম।পচাৎ করে আমার সাত ইঞ্চি বাড়াটা বিনা বাধায় পান্নার সোনার ভিতর ঢুকে গেল,আমি বুঝলাম পান্না অনেক আগেই তার সতিচ্ছদ ফাটিয়েছে,দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী পান্নার বিশাল দুধের বহর তাই প্রমান করে।

আমি আমার বাড়াটাকে তার সোনার ভিতর কিছুক্ষন চেপে ধরে রাখলাম,পান্না তার দু পা দিয়ে আমার কোমর ও দুহাত দিয়ে আমার পিঠকে এমন জোরে চেপে ধরে রাখল আমি ঠাপাতে পারছিনা, বললাম একটু লুচ দাও, সে পাকে লুচ দিল,আমি বাড়াটা বের করে আবার ঠাপ দিলাম, পান্না আহ করে উঠল,আমি তার দু পা কাধে নিয়ে উপুড় হয়ে বুকের দিকে ঝুকে একটা দুধ মুখে নিয়ে চুষে চুষে আর একটা দুধ ডান হাতে টিপে টিপে ঠাপাতে থাকলাম, পান্না মৃদু কন্ঠে আহ ওহ করে আনন্দ আওয়াজ করছে,প্রায় বিশ মিনিট ঠাপানোর পার পান্নার ও আমার এক সাথে মাল ছেড়ে দিলাম। সেদিন চুদার পর পান্নার সাথে আমার বাব হয়ে গেল,আমি বাড়বকুন্ড থেকে এবং সে বাড়ি থেকে প্রায় সিনেমার অজুহাতে আসত কিন্ত সিনেমা দেখা হতনা। আমাদের পছন্দমত ষ্থানে চোদাচুদি করতাম।পান্নার জীবনের অনেক চোদন খাওয়ার কাহিনী তার মুখ থেকে জেনেছি সেটা ধারাবাহীক ভাবে আপনাদের বলব।
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner